• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যুক্তরাষ্ট্রে জনপ্রিয় র‌্যাপার টেকঅফকে গুলি করে হত্যা

রায়হান রাজীব | প্রকাশিত: ৩ নভেম্বর ২০২২, ০০:৪২

যুক্তরাষ্ট্রে জনপ্রিয় র‌্যাপার টেকঅফ

যুক্তরাষ্ট্রের হিউস্টনে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন ব্যান্ড মিগোসের র‍্যাপার টেকঅফ। তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ভক্ত ও অনুরাগীরা। তার মৃত্যুতে দেশটির সঙ্গীতাঙ্গনে নেমেছে শোকের ছাঁয়া।

স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে একটি পার্টিতে তার চাচা ও ব্যান্ডের সহযোগীর সঙ্গে দাবা খেলার সময় তাকে গুলি করে দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হামলাকারীকে গ্রেফতারে অভিযান চলছে। তবে ঠিক কী কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি জানা যায়নি।

বিবিসি বলছে, স্থানীয় সময় মঙ্গলবার দুপুর ২টার দিকে হিউস্টনের ৮১০ বিলিয়ার্ডস ও বোলিং অ্যালির বাইরে একটি বারান্দায় উদ্দেশ্য করে গুলি ছোড়া হয়। নিরাপত্তারক্ষীরা গুলির শব্দ শুনতে পেলেও কে গুলি করেছে তা দেখতে পাননি।

পুলিশ জানায়, গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে তারা গুলিবিদ্ধ একজনকে দেখতে পান। ঘটনাস্থলেই তার মৃত হয়। ঘাতককে ধরতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া খারির জন্য জনসাধারণের কাছে আবেদন করেছে নিরাপত্তারক্ষীরা।

এদিকে, মঙ্গলবার সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন টেকঅফ। সেখানে তাকে একই পোশাকে দেখা গেছে। সেই থেকেই নিশ্চিত হওয়া যাচ্ছে, সেটি টেকঅফেরই মরদেহ।

২৮ বছর বয়সী এই তারকার আসল নাম কিরশ্নিক খারি বল। ২০০৮ সালে হিপহপ ব্যান্ড 'মিগোস' গঠন করেন টেকঅফ। ২০১৩ সাল 'ভারসাচে' গান মুক্তির পর বিশ্বব্যাপী খ্যাতি পায় তার ব্যান্ড।

চলতি বছরের শুরুতে দলে ভাঙ্গন দেখা দিলেও ‘‘ব্যাড অ্যান্ড বুজি'', ‘‘ভার্সেস'' ও ‘‘ওয়াক ইট টক ইট''সহ কয়েকটি জনপ্রিয় গান পরিবেশন করেছে মিগোস।

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top