সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

কোনো দিন ভুলব না এমন একটি বছর শেষ হলো: মেসি

রায়হান রাজীব | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২৩, ০৩:৫৪

লিওনেল মেসি ও তার পরিবার

ফুটবল মেগাস্টার লিওনেল মেসির জন্য বিদায়ী বছরটি ছিল স্বপ্নপূরণের বছর। আগের চারটি বিশ্বকাপের অধরা স্বপ্ন এবার ধরা দিয়েছে তার হাতের মুঠোয়। সাতটি ব্যালন ডি’অর জয়ী এই তারকা বিশ্বকাপ জয় করে পূরণ করেছেন তার দীর্ঘদিনের লালিত স্বপ্ন। বিদায়ী বছরটিকে তাই কোনো দিন ভুলবেন না বলে জানিয়েছেন ভুবনজয়ী এই ফুটবলার।

পরিবার, বন্ধু ও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে এক বার্তায় মেসি লিখেছেন, কোনো দিন ভুলব না এমন একটি বছর শেষ হলো। সবসময় তাড়া করে বেড়িয়েছি এমন একটি স্বপ্ন শেষপর্যন্ত সত্যি হলো।

তিনি আরও লিখেছেন, এই শিরোপার জয়ের উৎসব আমার কাছে অসাধারণ মনে হতো না, যদি পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করতে না পারতাম। আমি সবসময় চাইতাম, যারা আমাকে অনুসরণ করেন তাদের জন্য বিশেষ মুহূর্ত উপহার দিতে।

আরও পড়ুন>>>কোনো দিন ভুলব না এমন একটি বছর শেষ হলো: মেসি

নতুন বছরের শুরুতে বিশ্বজুড়ে নিজের বিশাল সমর্থকগোষ্ঠীর কথাও ভুলে জাননি তিনি। লিখেছেন, এই বিশেষ স্মৃতিটা আমি তাদের সঙ্গেও ভাগ করে নিতে চাই, যারা আমাকে অনুসরণ করে, আমাকে সমর্থন করে। এই ভ্রমণটা আমি আপনাদের সবার সঙ্গে ভাগ করতে পেরেছি, বিষয়টা অসাধারণ। আর্জেন্টিনা, প্যারিস, বার্সেলোনা আর বিশ্বজুড়ে অগণিত শহর আর দেশ থেকে আমি যে ভালোবাসা পেয়েছি, এটা ছাড়া এখানে আসা সম্ভব হতো না আমার পক্ষে।

মেসি লিখেন, আমি আশা করছি আপনাদেরও বছরটা ভালো কেটেছে। আমি আশা করবো ২০২৩ সালটাও আনন্দে কাটানোর মতো শক্তি ও সাস্থ্য আপনাদের থাকবে।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top