সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

বলিউড অন্দরে বাজলো বিয়ের সানাই

রাহুল-আথিয়ার বিয়েতে ফোন নিষিদ্ধ, আমন্ত্রিত অতিথি মাত্র ১০০

রাজিউর রেহমান | প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২৩, ০৪:৪০

রাহুল-আথিয়া

ফের বলিউডের সঙ্গে বৈবাহিত সম্পর্ক তৈরি হচ্ছে ক্রিকেট জগতের। শ্বশুর হচ্ছেন চিরনবীন অভিনেতা সুনীল শেট্টি। বিয়ে করছেন তাঁর একমাত্র কন্যা আথিয়া শেট্টি। এবং তিনি বিয়ে করছেন ভারতীয় জাতীয় দলের ক্রিকেট তারকা কেএল রাহুলকে। ২৩ জানুয়ারি চার হাত এক হবে। সুনীল শেঠির বিশাল খান্ডালা বাংলোতে গাঁটছড়া বাঁধবেন এই প্রেমিক জুটি।

শোনা যাচ্ছে, বিয়েতে বলিউডের বড় কোনো তারকাকে দেখা যাবে না। মুলত পরিবার ও নিকট আত্মীয়ের উপস্থিতিতেই বিয়ে সম্পন্ন হবে। পাপারাজ্জিদের জন্যও বিশেষ ব্যবস্থা করা হবে বিয়ের ভেন্যুতে। খবর টাইমস অফ ইন্ডিয়ার ।

জুম ডিজিটালের প্রতিবেদন বলছে, বিয়ের এক সপ্তাহ পরে একটি বড় অভ্যর্থনা অনুষ্ঠান আয়োজন করা হবে। হবু দম্পতির ঘনিষ্ঠ বন্ধুর মতে, মে মাসে আইপিএল শেষ হওয়ার পরে ফিল্ম ইন্ডাস্ট্রি এবং ক্রিকেটের তারকাদের জন্য বড় পরিসরে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে।

বিয়েতে ‘নো ফোন’ নীতি মেনে চলা হবে। অতিথিদের ফোন জমা নেওয়া হবে এবং জানা গেছে বিয়ের স্থান থেকে কোনো ছবি এবং ভিডিও পোস্ট না করার পরামর্শ দেওয়া হয়েছে আমন্ত্রিত অতিথিদের।

২১ জানুয়ারি থেকে বিয়ের মূল পর্ব শুরু হতে যাচ্ছে আথিয়ার। ২১ তারিখ ‘লেডিস নাইট’ অনুষ্ঠিত হবে। আথিয়ার সবচেয়ে কাছের নারী বন্ধুরা এতে অংশগ্রহণ করবেন৷ অন্য অতিথিরা পরের দিন সংগীত অনুষ্ঠানে যোগ দেবেন। সংগীত অনুষ্ঠানে আথিয়ার ভাই আহান এবং বাবা সুনীল ও মা মায়া শেঠি অভিনয় করবেন, যা একটি ঘনিষ্ঠ পারিবারিক অনুষ্ঠান হবে। শুধু বন্ধু এবং পরিবারের সদস্যরেই এতে অংশ নেবেন।

আমন্ত্রিত অতিথিরা সুনীলের খান্ডালার বাড়ির পাশেই একটি পাঁচতারা হোটেলে অবস্থান করবেন বলেও জানা গেছে। বিয়েতে আথিয়ার সাজসজ্জার দায়িত্বে থাকবেন অ্যামি প্যাটেল এবং রাহুলের বিয়ের সাজসজ্জার দায়িত্ব পড়েছে স্টাইলিস্ট রাহুল বিজয়ের কাঁধে।

২০১৯ সালে আথিয়া-রাহুলের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। প্রায় সময় শোনা যেত, তারা একে অপরের সঙ্গে ডেট করছেন। দীর্ঘদিন ধরেই জল্পনাকল্পনা চলছে যে এই যুগল শীঘ্রই যেকোনো সময় বিয়ে করার পরিকল্পনা করছে। দুজনে মুম্বাইয়ে একটি ফ্ল্যাটও কিনে রেখেছেন। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে এক হতে যাচ্ছেন দুজন। সূত্র: পিঙ্কভিলা

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top