সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

রেস্টুরেন্টে ফলের জুসের পরিবর্তে ডিটারজেন্ট পরিবেশন!

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৭

 রেস্টুরেন্টে ফলের জুসের পরিবর্তে ডিটারজেন্ট পরিবেশন!

চীনের একটি রেস্টুরেন্ট ফলের রসের পরিবর্তে তরল ডিটারজেন্ট পরিবেশন করা হয়েছে। এ ঘটনায় সাত গ্রাহককে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের পেট পরিষ্কার করেন চিকিৎসকরা। সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: ২০২৪ সালে কোপা আমেরিকার আয়োজক যুক্তরাষ্ট্র

এতে বলা হয়, ঘটনাটি ঘটেছে ১৬ জানুয়ারি চীনের পূর্ব ঝেজিয়াং প্রদেশে। ভুক্তভোগী গ্রাহকদের একজন হলেন সিস্টার উকং। পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন তিনি। এক পর্যায়ে রেস্টুরেন্টের খাবার পরিবেশকদের একজন ফলের রসের বোতল নিয়ে আসেন।

বোতলে ফলের রসের পরিবর্তে তরল ডিটারজেন্ট ছিল। ভিকটিম এক ভিডিওতে দাবি করেছেন, তাদের ফলের রস হিসেবে যে পানীয়টি দেওয়া হয়েছিল তা অদ্ভুত স্বাদের। জুস পরিবেশনে ভুল হয়েছে বুঝতে পেরে সাতজনকেই হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে, তাদের পেট পরিষ্কার করা হয় (গ্যাস্ট্রিক সাকশন)।

রেস্তোরাঁটি পরে গ্রাহকদের জানিয়েছিল, আসল ভুলটি একজন নারী খাবার সার্ভার করেছিল। তার চোখের সমস্যা রয়েছে। সেজন্য সে ভুল করেছে। স্থানীয় পুলিশের এক কর্মকর্তা জানান, সাত গ্রাহকের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। পরে তারা রেস্টুরেন্ট কর্তৃপক্ষের কাছে ক্ষতিপূরণ দাবি করবেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top