বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতে ভবন বিধ্বস্ত হয়ে শিশুসহ নিহত ১০

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৬

ধসে পড়া তিন তলা ভবন
ইন্টারন্যাশনাল ডেস্ক:
ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে  নিকটবর্তী ভিবান্ডি এলাকায় একটি ভবন ধসে ১০ জন নিহত এবং ২০ জনের মতো আটকা পড়েছেন।  সোমবার স্থানীয় সময় ভোররাতের দিকের এ ঘটনা হয় বলে জানিয়েছে ভারতের বিভিন্ন গণমাধ্যম।

ঘটনার পরপরই ভারতের জাতীয় বিপর্যয় মোকাবেলা বাহিনীর (এনডিআরএফ) একটি দলের পাশাপাশি দমকল বাহিনী ও পুলিশ উদ্ধারকাজে যোগ দেয়।

দেশটির সংবাদ মাধ্যম বলছে, ভিবান্ডির প্যাটেল কম্পাউন্ড এলাকার ধসে পড়া ওই বাড়ির ধ্বংসস্তূপ থেকে এ পর্যন্ত ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।  এছাড়া, ভবনটি ধসে পড়ার পরপরই স্থানীয় লোকজন অন্তত ২০ জনকে উদ্ধার করে।

৪০ বছরের পুরনো তিনতলা ভবনটিতে ২০টির মতো পরিবার বসবাস করতো বলে জানা গেছে।

ভবনটিতে আরও ২০ থেকে ২৫ জন আটকা পড়ে থাকতে পারেন ধারণা করছেন এনডিআরএফ এর কর্মকর্তারা।  বার্তা সংস্থা এএনআই এখনো পর্যন্ত ১০ জনের মৃত্যুর কথা জানিয়েছে।

এনএফ৭১/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top