• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রশাসন কঠোর না হওয়ায়, কুষ্টিয়া এখন করোনা হটস্পট

কুষ্টিয়া থেকে | প্রকাশিত: ৯ জুলাই ২০২১, ০২:৩৯

প্রশাসন কঠোর না হওয়ায়, কুষ্টিয়া এখন করোনা হটস্পট

কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ায় গত বছরের ২২ এপ্রিল এক ব্যক্তির শরীরে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয়। এর পর থেকে কুষ্টিয়ায় একের পর এক রোগী বাড়তে থাকে। সে সময় থেকে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রাজনীতিবিদেরা মাঠে নামেন।

জেলা-উপজেলায় গঠন করা হয় করোনা প্রতিরোধ কমিটি। এমনকি ইউনিয়ন পর্যায়েও কমিটি গঠন করা হয়। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ইউনিয়ন কমিটির কার্যক্রম ঝিমিয়ে পড়ে। করোনার প্রথম ঢেউ কোনোরকমে মোকাবিলা করা গেলেও চলতি বছর দ্বিতীয় ঢেউয়ে তছনছ হয়ে পড়ে কুষ্টিয়া।

দেড় মাস ধরে জেলায় করোনার তান্ডব শুরু হয়েছে। সচেতন নাগরিকেরা মনে করছেন, সঠিক সময়ে কঠোর পদক্ষেপ না নেওয়ায় কুষ্টিয়া এখন করোনা হটস্পটে পরিণত হয়েছে। এখন জেলায় প্রতিদিন ১৩ থেকে ১৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি মারা যাচ্ছেন। আর শনাক্ত হচ্ছে দুই শতাধিক।

এনএফ৭১/এনজেএ/২০২১

 



বিষয়: কুষ্টিয়া


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top