• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ দুইজন নিহত

কুষ্টিয়া থেকে | প্রকাশিত: ১৪ জুলাই ২০২১, ১৯:০৩

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ দুইজন নিহত

কুষ্টিয়ার মধুপুরে সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরা সরকারী কলেজের সহযোগী অধ্যাপক শফিউল আজম ও তার মামাতো ভাই এনামুল ইসলাম নিহত হয়েছেন। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই আব্দুল খালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান বুধবার সকাল সাতটার দিকে সাতক্ষীরা থেকে নিজ বাড়ী কুষ্টিয়ার আমলার খয়ের পুরে মোটর সাইকেল যোগে আসছিল শফিউল আজম। মোটরসাইকেল চালাচ্ছিলেন তার মামাতো ভাই এনামুল ইসলাম। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুর-মধুপুর কলার হাট এর কাছে তারা রডবাহী লং ট্রাকের সাথে ধাক্কা খায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই এনামুলের মৃত্যু হয় আর হাসপাতালে নেয়ার পর শিক্ষক শফিউল আজমের মৃত্যু হয়। নিহত শিক্ষক শফিউল আজম কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদরপুরের খয়েরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। নিহত এনামুল পার্শ্ববর্তী চরপাড়া গ্রামের আব্দুল গনি মন্ডলের ছেলে।

নিহত শিক্ষক শফিউলের ভাইরা স্বপন জানান, মাকে দেখার জন্য শফিউল তার মামাতো ভাই এনামুলের সাথে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার আমলার খয়েরপুরে আসছিল এবং সকাল ৭টার দিকে মধুপুরে এই দুর্ঘটনার কবলে পড়ে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: কুষ্টিয়া


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top