• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈশ্বরদীতে ব্যারিস্টার জিরুর উদ্যোগে নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৭ জুলাই ২০২১, ২১:০১

ঈশ্বরদীতে ব্যারিস্টার জিরুর উদ্যোগে নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

লকডাউনের প্রভাবে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ পাবনা জেলা কমিটির উপদফতর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু। শনিবার বেলা সাড়ে ১১টায় ঈশ্বরদী শহরের খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে পরিবহন শ্রমিকদের মাঝে নগদ অর্থ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকালে ব্যারিস্টার সৈয়দ আলী জিরু বলেন, আপনাদের মুখে যে হাসি দেখতে পাই এর চেয়ে বড় পাওয়া  আমার জীবনে আর কিছু নেই। মানুষের জন্য মানুষ এটাই সব থেকে বড় কথা। এসময় তিনি সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।

বিতরণকালে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কবীর আলী হিরু, আখ চাষি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনসার আলী ডিলু, ডা. রিপন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুব্রত কুমার বিশ্বাস, উপজেলা খেলাঘরের সহসভাপতি মোস্তাফিজুর রহমান তুফান, প্রকৌশলী ইফতেখারুল ইমন, উপজেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আলতাব হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ন সাধারণ সম্পাদক বিপ্লব প্রমুখ।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ঈশ্বরদী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top