• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিনহা হত্যা

আদালতে সাক্ষ্য গ্রহণ ২৩ আগস্ট

কক্সবাজার থেকে | প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২১, ২১:০৮

সিনহা হত্যা মামলায় আদালতে সাক্ষ্য গ্রহণ ২৩ আগস্ট

মেজর (অব:) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাক্ষ্য গ্রহণের দিন আগামী ২৩, ২৪ ও ২৫ আগস্ট ধার্য করেছেন আদালত। সোমবার (১৬ আগস্ট) কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের মোহাম্মদ ইসমাইল এ দিন ধার্য করেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২৬, ২৭ ও ২৮ জুলাই বাদীপক্ষের সাক্ষ্য গ্রহণের তারিখ থাকলেও লকডাউনে তা পিছিয়ে যায়।

উল্লেখ্য, ২০২০ সালের ৩১ জুলাই মেজর সিনহা টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন। এরপর তৎকালীন টেকনাফের ওসি প্রদীপ, বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকতসহ ৯ জনকে আসামি করে সিনহার বোন মামলা করেন।

এ ঘটনায় গ্রেপ্তার করা হয় এপিবিএন এর তিন সদস্য ও পুলিশের তিন সোর্সকেও। কয়েকমাস তদন্ত শেষে গত ১৩ ডিসেম্বর ১৫ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করে তদন্তকারী সংস্থা র‍্যাব। যার মধ্যে ১২ জন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

চলতি বছরের ২৭ জুন মামলার ১৫ আসামির বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করেন। গত ২৬, ২৭ ও ২৮ জুলাই বাদীপক্ষের সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য হলেও দেশব্যাপী লকডাউনের কারণে তা পিছিয়ে যায়।

এনএফ৭১/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top