• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডেঙ্গুতে মারা গেলেন নেতা সঞ্জু খান

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:২২

ডেঙ্গুতে মারা গেলেন ঈশ্বরদী বিএনপির সাবেক নেতা সঞ্জু খান

পাকশী রিসোর্টের প্রতিষ্ঠাতা ও ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি আকরাম আলী খান সঞ্জু ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর।

সঞ্জু খানের বড় ভাই আরজু খান আজ শনিবার সকালে মুঠোফোনে জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চারদিন আগে তাঁকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে অবস্থার অবনতি হলে তাঁকে নিবিড় পর্যবেক্ষণে লাইফ সাপোর্টে নেওয়ার পর রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান। পাকশীর বাঘইল কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রোববার বাদ জোহর তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, রাজনীতির পাশাপাশি সঞ্জু খান ক্রীড়ার পৃষ্ঠপোষকতা ও সামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং পাবনা-৪ আসনের সাবেক সাংসদ বিএনপি নেতা সিরাজুল ইসলাম সরদার।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ঈশ্বরদী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top