• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রধানমন্ত্রীর জন্মদিনে মুকসুদপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ঔষধ বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৭

প্রধানমন্ত্রীর জন্মদিনে মুকসুদপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ঔষধ বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার গোহালা ইউনিয়নের নওখন্ডা প্রাথমিক বিদ্যালয়ে গোপালগঞ্জ সোশ্যাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন মুকসুদপুরের আয়োজনে মুক্তিযোদ্ধা এ্যাড. কাজী আব্দুর রশীদ ফাউন্ডেশনের সহযোগিতায় চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত চার শতাধিক চক্ষু রোগীকে বিনা মূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। প্রায় অর্ধশতাধিক ছানিপড়া রোগীকে অপারেশনের জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা: সাইফুদ্দীন আহম্মেদ। গোপালগঞ্জ সোশ্যাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন মুকসুদপুরের যুগ্ম আহ্বায়ক সরদার মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মমরেজ হোসেন কুদ্দুস, মুক্তিযোদ্ধা আলী মাতুব্বর, গোহালা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অহিদুল আলম ডাবলু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শহীদ মীনা প্রমুখ।

চিকিৎসা ক্যাম্পে ৬ জন চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সকাল থেকে দুপুর পর্যন্ত চিকিৎসা সেবা দেন বলে জানিয়েছেন গোপালগঞ্জ হাসপাতালের সমন্বয়ক দীপক সরকার।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top