• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মমেকে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪ জনের

ময়মনসিংহ থেকে | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১, ১৯:০০

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গে মৃত্যু হয়েছে চারজনের। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। সোমবার (১৮ অক্টোবর) সকালে মমেকের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মৃতদের ময়মনসিংহের তিনজন ও জামালপুরের একজন। এদিকে, হাসপাতালের করোনা ইউনিটে নতুন ভর্তি ১১ জনসহ মোট ৮৭ জন রোগী চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে আইসিউতে আছেন তিনজন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন নয়জন।

অন্যদিকে, জেলা সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম জানান, ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১৫৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে কেউ করোনা শনাক্ত হননি।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top