• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সায়েম সোবাহানকে হত্যাচেষ্টার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১, ০৪:৪৬

সায়েম সোবাহানকে হত্যাচেষ্টার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিক ও ব্যবসায়ী সমাজ। মঙ্গলবার বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এই দাবি করা হয়। এ সময় বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন ব্যবসায়ী ও সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মেদ হেলাল, সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেন, বঙ্গবন্ধু পরিষদের লক্ষ্মীপুর সভাপতি শাহজাহান কামাল, লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস, সাংবাদিক রেজাউল করিম পারভেজ, সাংবাদিক মামুনুর রশিদ, ব্যবসায়ী ইসমাইল হোসেন বাপ্পী, আবুল কাশেম, শামছুদ্দোহা রাজু ও নুরে আলম প্রমুখ। মানববন্ধন থেকে অবিলম্বে হত্যার পরিকল্পনাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে অংশ নেন সাংবাদিক তাপস সাহা, মীর ফরহাদ হোসেন সুমন, জাহাঙ্গীর হোসেন লিটন, একেএম মিজানুর রহমান, সম্পাদক প্রকাশক ফোরামের সদস্য সচিব কাজী মাকছুদুর রহমান, আরিফুর রহমান, মো. নিজাম উদ্দিন, সোহেল রানা, সুমন দাস, নুর মোহাম্মদ ও মেরাজ হোসেন প্রমুখ। এছাড়া মানববন্ধনে সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top