• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চট্টগ্রামে খাল খননের কারণে মন্দিরসহ হেলে পড়েছে চারটি ভবন

চট্টগ্রাম থেকে | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২১, ০০:৪০

চট্টগ্রামে খাল খননের কারণে মন্দিরসহ হেলে পড়েছে চারটি ভবন

চট্টগ্রাম নগরীর সদরঘাট এলাকায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের খাল খননের কারণে হেলে পড়েছে তিনটি ভবন ও একটি হিন্দু মন্দির। সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

সোমবার রাত ১১টার দিকে সদরঘাট এলাকার ফকিরপাড়ায় অবস্থিত স্বপন দাস, মনোরঞ্জন দাস ও মতি দাসের মালিকানাধীন ভবনগুলো হেলে পড়ে বলে জানান। এসময় অরোতি দাস বলেন, সিডিএ তাদের ভবন সংলগ্ন গুলজার খাল দুই বছর ধরে খনন করছে। খাল খনন কাজের জন্য একটি ভবনের কিছু অংশ আগে ভেঙে ফেলা হয়েছে। কিন্তু অন্যান্য অংশ ঝুঁকিপূর্ণ ছিল। রাত ১১টার দিকে, আমরা লক্ষ্য করলাম ভবনটি কাঁপছে। আমরা তাৎক্ষণিক ভবন থেকে বেরিয়ে আসি। অন্য ভবনের বাসিন্দারা রাত ১২টা ১০ মিনিট পর্যন্ত অবস্থান করছিল। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মো. ফারুক হোসেন বলেন, স্থানীয় বাসিন্দারা ভবনটি খালি করছেন। ভবনগুলো হেলে পড়েছে এবং এটি ঝুঁকিপূর্ণ ছিল। একটি হিন্দুমন্দিরও হেলে পড়েছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top