• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২২, ০৩:৩০

লক্ষ্মীপুরে হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

লক্ষ্মীপুরে মিথ্যা হত্যা মামলায় জড়িয়ে প্রতিপক্ষকে ঘায়েল ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ভুক্তভোগী পরিবার, স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ বাজারে স্থানীয় সমাজকল্যাণ সংঘ, বণিক সমিতি ও এলকাবাসীর ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ বাজার সমাজকল্যাণ সংঘের সভাপতি আজাদ রহমান, ব্যবসায়ী নুরুল আমিন শাহেদ, সাবেক ইউপি সদস্য মমতাজ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ৬ জানুয়ারি তারিখে স্থানীয় ভবানীগঞ্জ এলাকার বাসিন্দা বেলাল হোসেন নামের এক ব্যবসায়ী শহরের পুলিশ ফাঁড়ির সামনে সিএনজি অটোরিক্সার ধাক্কায় মারা যান। যা বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারিত ও প্রকাশিত হয়। তাছাড়া মৃত ব্যক্তির নামাজে জানাযার জন্য মাইকিংয়েও সড়ক দূর্ঘটনার কথা বলা হয়। কিন্তু ওই সড়ক দূর্ঘটনার ঘটনাকে ভিন্নভাবে প্রভাবিত করে তার পরিবার (নিহত বেলালের স্ত্রী শান্তা) থানায় হত্যা মামলা দায়ের করে। এতে স্থানীয় ব্যবসায়ী মো. সুমন, তার ভাই রিপন, শিপন, একই এলাকার বাসিন্দা আলী হোসেন ও চরভূতা গ্রামের তারেক হোসেনকে আসামী করা হয়। এতে করে ক্ষিপ্ত হয়ে উঠে স্থানীয় বিভিন্ন পেশার মানুষ।

তারা হত্যা মামলাকে মিথ্যা আখ্যা দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করাসহ মামলায় হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে সুষ্ঠু তদন্ত দাবি করেন বক্তারা।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top