শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে মাথা ন্যাড়া করে গৃহবধূকে নির্যাতন

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ০১:০০

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে মাথা ন্যাড়া করে গৃহবধূকে নির্যাতন

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে এক গৃহবধুকে হাত-পা বেঁধে মাধা ন্যাড়া করে নির্মম নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। নির্যাতনের ১৫ ঘণ্টা পর ভুক্তভোগী ওই গৃহবধুকে স্থানীয় এলাকাবাসী ও স্বজনরা উদ্ধার করলেও এ ঘটনায় এখনো থানায় কোন মামলা হয়নি। আটকও হয়নি কেউ। বর্তমানে ওই গৃহবধু শশুর বাড়ি এলাকার এক প্রতিবেশীর ঘরে আশ্রিত রয়েছে। পুলিশ বলছে, ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিকটিম নারী ,তার পরিবারের সদস্য ও স্থানীয় এলাকাবাসীরা জানায়, সাড়ে ৩ বছর পূর্বে ভোলার ইলিশা এলাকার বাসিন্দা আলমগীরের মেয়ের সঙ্গে বিয়ে হয় লক্ষ্মীপুর সদরের চররমনি মোহন এলাকার বাসিন্দা কাঞ্চন মাঝির ছেলে মো. হাসান এর সাথে। বিবাহের কিছুদিন অতিবাহিত হলেই তারশশুর বাড়ির লোকজন ৩ লাখ টাকা যৌতুক দাবি করে। তা দিতে অপারগতা প্রকাশ করলে বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক নির্যাতন করতো তার শাশুড়ি, ননদ ও স্বামী হাসান। দরিদ্র বাবা যৌতুকের টাকা দেওয়ার সামর্থ্য না থাকায় নীরবে নির্যাতন সহ্য করে আসছিলো রুমা। রবিবার রাতে দাবিকৃত তিন লক্ষ টাকা না দেওয়ায় স্বামী, শাশুড়ি ও ননদ তাকে হাত-পা বেঁধে ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে ঘরে আটক করে রাখে বলে অভিযোগ করেন ভুক্তভোগী ওই নারী।

পরে তার স্বামী বাড়ি থেকে বের হয়ে কৌশলে আত্মীয়-স্বজনদের কাছে বিষয়টি জানায় সে। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন সজিবসহ এলাকাবাসী তাকে উদ্ধার করে। বর্তমানে ওই নারী প্রতিবেশীর কাছে আশ্রিত রয়েছে। এ ঘটনায় বিচার দাবি করেন ভুক্তভোগী. স্বজন ও এলাকাবাসী। এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন মুঠোফোনে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top