শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ২৫ মার্চ ২০২২, ০৮:০৯

স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল আনসারীর বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে সদরের চরশাহী ইউনিয়নের ছোট ভল্লবপুর গ্রামে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিবাদ জানানো হয়।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োচিত সংবাদ সম্মেলনে বাবুল আনসারী জানান, গেলো ইউপি নির্বাচনে তিনি মেম্বার প্রার্থী ছিলেন। এরপর থেকে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চরশাহী ইউপি চেয়ারম্যান তার বিরুদ্ধে বিভিন্ন স্থানে মানহানিকর বক্তব্য ও মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছেন। সম্প্রতি বিট পুলিশিং সভায় তিনি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচার করেন। এসময় অপপ্রচারের নিন্দা জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন আনসারী।

এসময় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top