• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যাত্রী ধর্ষণের দায়ে অভিযুক্ত অটোরিক্সা চালক গ্রেপ্তার

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ০৮:০৮

যাত্রী ধর্ষণের দায়ে অভিযুক্ত অটোরিক্সা চালক গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীকে একা পেয়ে ধর্ষণের দায়ে অভিযুক্ত এক অটোরিক্সা চালককে আটক করেছে পুলিশ। অসুস্থ স্বামীকে দেখতে যাওয়ার পথে ধর্ষনের শিকার হয়েছে ২৩ বছর বয়সী ওই নারী। এ ঘটনায় ভিকটিম নিজ বাদী হয়ে রবিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মডেল থানায় একটি মামলা করেন। যার নং-১১, তারিখ-১০/০৪/২০২২ইং।

এদিন রাতেই মামলার অভিযুক্ত আসামী অটোরিক্সা চালক মাহমুদুল হাসান রকি (২৪) কে আটক করেছে পুলিশ। সে ঘনশ্যামপুর গ্রামের ফজলুর রহমান হাওলাদারের ছেলে।
মামলা তদন্তকারি কর্মকর্তা উপপরিদর্শক মো. বিল্লাল হোসেন মামলার সংক্ষিপ্ত বিবরণে জানান, গত ৮ এপ্রিল রাতে সিএন্ডবি বাজার থেকে ওই নারী তার স্বামীর হঠাৎ অসুস্থতার খবর পেয়ে একটি অটেরিক্সায় করে খুলনা উদ্দেশ্যে রওনা দেন। ফকিরহাটের শ্যামবাগাত নামক স্থানে এসে পৌঁছালে অটোরিক্সা চালক মাহমুদুর ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে পাশে নির্জন একটি বাগানে নিয়ে জোর পূবর্ক ধর্ষন করে।

এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলিমুজ্জামান বলেন, ধর্ষনের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত আসামী অটেরিক্সা চালক মাহমুদুল হাসানকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধীন রয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top