• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিশু হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ জুন ২০২২, ০২:৫৮

শিশু হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

 

সিরাজগঞ্জে শিশু শুভ (৬) হত্যা মামলায় মদন চন্দ্র ভোমিক নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ মঙ্গলবার (৩১ মে) দুপুরে এই কারাদণ্ড দেওয়া হয়। দণ্ডপ্রাপ্ত মদন চন্দ্র ভোমিক জেলার সলঙ্গা থানার চৌধুরী ঘুঘাট গ্রামের কুঠিশ্বর ভৌমিকের ছেলে। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাড. জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগপত্রে জানানো হয়েছে, ২০১০ সালের ১১ অক্টোবর বিকেলে সলঙ্গা থানার চৌধুরী ঘুঘাট গ্রামের শ্রী সুকুমার চন্দ্রের ছেলে শুভ কে গাছ থেকে গাভ পেড়ে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় মদন চন্দ্র ভোমিক। সন্ধ্যায় শুভকে শ্বাসরোধ করে হত্যা করে একই গ্রামের ভবানী চন্দ্রের বাঁশঝাড়ে মরদেহ ফেলে রাখা হয়।

এ ঘটনায় শিশু শুভর বাবা শ্রী সুকুমার চন্দ্র বাদী হয়ে মদন চন্দ্র ভোমিক তার বাবা কুঠিশ্বর ভৌমিক ও মা সুমতি রানীকে আসামি করে সলঙ্গায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দায়েরের পর থেকেই আসামি মদন চন্দ্র ভোমিক পলাতক রয়েছেন। মামলায় ১১ জন সাক্ষীর স্বাক্ষ্য শেষে মদন চন্দ্র ভোমিককে যাবজ্জীবন কারাদণ্ড ও তার বাবা ও মাকে বেকসুর খালাস দিয়েছেন আদালত




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top