• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় নারী নিহত, আহত ৩

শাকিল খান | প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ১৭:০৫

ছবি: সংগৃহীত

ট্রাক্টরচাপায় মর্জিনা বেগম (৪৮) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার ভাতশালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ধলেশ্বর গ্রামের বাছির চৌধুরীর স্ত্রী। 

স্থানীয়রা জানায়, বিকেলে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ভাতশালা এলাকায় পৌঁছলে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে ঘটনাস্থলেই মর্জিনা বেগম মারা যান। এ সময় ওই নারীর ছেলে ও দুই পুত্রবধূ গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top