• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিশোরী ধর্ষণের অভিযোগে ৫৫ বছরের বৃদ্ধ গ্রেপ্তার 

শাকিল খান | প্রকাশিত: ৭ মে ২০২৩, ১৮:১৭

ছবি: সংগৃহীত

ফরিদপুরের সালথা উপজেলায় টাকার লোভ দেখিয়ে কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৭ মে) সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার বিকালে উপজেলা সদরের রামকান্তুপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে দুপুরে নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মান্নান শেখ উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুগোলদিয়া গ্রামের মৃত আজহার শেখের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (৪ মে) দুপুরে বাড়ির উঠানে বসে ভুক্তভোগী কিশোরী হিজুল ফুলের মালা গাঁথছিল। এ সময় মান্নান পেছন দিক থেকে এসে তার মুখ চেপে ধরে নিজের ঘরের ভেতরে নিয়ে যায়। পরে সেখানে নিয়ে ৫০০ টাকার একটি নোট দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে দুই পরিবার স্থানীয়ভাবে ধর্ষণের ঘটনাটি মাত্র ৪০ হাজার টাকার বিনিময়ে মীমাংসার চেষ্টা করে। ঘটনাটি মীমাংসা না হওয়ায় শনিবার ভুক্তভোগী কিশোরীর মা থানায় মামলা দায়ের করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, ভুক্তভোগীর মা মামলা দায়ের করার পর মান্নান শেখকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিত কিশোরীকে উদ্ধার করা হয়েছে। রোববার (৭ মে) ভুক্তভোগী কিশোরীর পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, ওই কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করার পর দুই ঘন্টার মধ্যে ধর্ষক মান্নান শেখকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত কিশোরীকে উদ্ধার করা হয়েছে। রবিবার ওই কিশোরীর পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top