• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দিনাজপুরে শান্তিপূর্ণভাবে হচ্ছে ভোট গ্রহণ

দিনাজপুর থেকে | প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২১, ১৮:২৯

দিনাজপুরে শান্তিপূর্ণভাবে হচ্ছে ভোট গ্রহণ

দিনাজপুরের ৩টি পৌরসভা জেলা সদর ও বিরামপুর পৌরসভায় ব্যালটে এবং বীরগঞ্জে ভোট গ্রহণ করা হচ্ছে ইভিএম ব্যবহার করে। সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে।

৯.৬ মাত্রার তাপমাত্রার শীতকে উপেক্ষা করে পছন্দের প্রার্থীকে ভোট দিতে ভিড় জমিয়েছেন ভোটার এবং কর্মী-সমর্থকেরা। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ভোট গ্রহণ গণনা, ফলাফল ঘোষণা এবং নির্বাচনত্তোর পরিস্থিতি সামাল দিতে প্রয়োজনীয় সংখ্যক পুলিশের পাশাপাশি র‌্যাব বিজিবি এবং আনসার সদস্য ছাড়াও নিবাহী ম্যাজিস্ট্রেড মোতায়েন করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top