• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেয়ে হত্যার ঘটনায় মা গ্রেপ্তার

শাকিল খান | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২৩, ১১:৫১

ছবি : সংগৃহীত

নোয়াখালীতে মেয়েকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় মারজাহান আক্তার সুমি (৩২) নামে এক মাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার আনসার ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, ভিকটিম জেলা শহরের এম এ রশিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। ভিকটিমের বাবা বিদেশে থাকায় তার মা সুমি অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। যার কারণে ভিকটিমের বাবা আসামি সুমিকে তালাক দেন। স্কুলে যাতায়াতের সুবিধার্থে ভিকটিম তার মায়ের সঙ্গে শহরের ভাড়া বাসায় থাকতো। বিভিন্ন সময়ে ভিকটিম তার দাদার বাড়িতে গেলে তার মায়ের চারিত্রিক দোষের কথা বলত। এ কারণে ভিকটিমকে প্রায়ই তার মা মারধর ও নির্যাতন করতেন।

তিনি আরও বলেন, ভিকটিমের ইচ্ছা ছিল সে এসএসসি পাশের পর চৌমুহনী কলেজে ভর্তি হয়ে স্থায়ীভাবে তার দাদার বাসায় থাকবে। ২০২১ সালের ১৭ অক্টোবর ভিকটিমের মা তার দাদাকে ফোন দিয়ে জানায় ভিকটিমকে হাসপাতালে অসুস্থ অবস্থায় নিয়ে যাওয়া হলে ভিকটিম মৃত্যুবরণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের দাদা মো. খোরশেদ আলম আসামিদের বিরুদ্ধে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জেলা গোয়েন্দা শাখা নোয়াখালী বরাবর হস্তান্তর করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top