• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালক যুবকের

ঝিনাইদহ থেকে | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২১, ১৮:১৫

ফাইল ছবি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল চালক যুবক রাতুল হোসেন (২০)। তিনি উপজেলার নতিডাঙ্গা গ্রামের মন্টু আলীর ছেলে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল নয়টার দিকে ঝিনাইদহ-হরিণাকুণ্ডু সড়কের কাঁপাশহাটিয়া বটতলা নামক স্থানে সড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেল আরোহী প্রান্ত নামে আরও যুবক আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে হরিণাকুণ্ডু থেকে ঝিনাইদহগামী খন্দকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস ( খুলনা-মেট্রো-জ-১১-০০২৮) দুর্ঘটনাকবলিত এলাকায় সড়কের ওপর পিছন থেকে ঝিনাইদহগামী ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল চালক ও আরোহী দুই যুবক সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় বাসটি মোটরসাইকেলের চালক রাতুলের বুকের ওপর ও পিছনে বসে থাকা যুবক প্রান্ত‘র পায়ের ওপর দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানেই রাতুলের মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, নিহত ওই যুবকের বুকে প্রচণ্ড আঘাত ছিল। প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আসার পরই তার মৃত্যু হয়েছে।
হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আর একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাসচালক পলাতক রয়েছে। দুর্ঘটনাকবলিত ওই বাসটিকে জব্দ করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top