• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রাজশাহী থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১, ২০:৪৮

রাজশাহীতে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

চাঁদাবাজির মামলায় রাজশাহীর এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আল ইমরান মিয়া (২৭)। তিনি সদ্য বিলুপ্ত রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য ছিলেন।

নগরীর বহরমপুর এলাকায় তার বাড়ি। বাবার নাম আবদুল ওয়াদুদ মিয়া। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করে।

ইমরানের বিরুদ্ধে সম্প্রতি নগরীর বহরমপুর এলাকায় এক ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ ওঠে। চাঁদা না পেয়ে নির্মাণ কাজের এক শ্রমিকের মাথা ফাটিয়ে দেন তিনি। এ নিয়ে নগরীর রাজপাড়া থানায় তার বিরুদ্ধে একটি মামলা হয়। এরপর একই অভিযোগে আরেকটি মামলা হয় তার বিরুদ্ধে।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ইমরান নগরীর দাশপুকুড়, বহরমপুর, তেরখাদিয়া, বসুয়াসহ আশপাশের এলাকার বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছ থেকে চাঁদা আদায় করে আসতেন। চাঁদার জন্য হুমকি দেয়া, ভয়-ভীতি প্রদর্শনসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। চাঁদা আদায়ের জন্য তার ছিল নিজস্ব ক্যাডারবাহিনী।

স্থানীয় লোকজন তার বিরুদ্ধে কথা বলার সাহস পেতেন না। তবে সম্প্রতি তার বিরুদ্ধে রাজপাড়া থানায় মামলা হয়। এরপর ইমরান আত্মগোপনে যান। তবে নিজস্ব ক্যাডারবাহিনী দিয়ে তার চাঁদাবাজির কর্মকাণ্ড চলছিলই।

বিষয়টি ডিবি পুলিশের নজরে এলে তাদের একটি দল গতকাল মঙ্গলবার রাতে নগরীর রাজিব চত্বর এলাকায় অভিযান চালায়। অভিযানে ইমরানকে গ্রেপ্তার করা হয়। তাকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ইমরানের বিরুদ্ধে তার থানায় চাঁদাবাজির দুটি মামলা আছে। সম্প্রতি মামলাগুলো দায়ের করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top