• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে মহারাজপুর ইউনিয়ন পরিষদের মাস্ক বিতরণ

মুকসুদপুর গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২১, ২০:৪৩

মুকসুদপুরে মহারাজপুর ইউনিয়ন পরিষদের মাস্ক বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুরে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় তিন হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদ এ কার্যক্রমের আয়োজন করে।

সোমবার (১২ এপ্রিল) সকাল ১১ টায় মহারাজপুর ইউনিয়ন পরিষদ এলাকায় মাস্ক বিহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ করে এই কর্মসূচীর উদ্বোধন করেন মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া।

এরপর তিনি মহারাজপুর বাজারের বিভিন্ন স্থান ঘুরে মাস্ক বিতরণ করেন। পরে মহারাজপুর ইউনিয়নের ৯ওয়ার্ডের ইউপি সদস্যদের হাতে মাস্ক তুলে দেন। ইউপি সদস্যরা তাদের নির্বাচিত ওয়ার্ড এলাকায় এসব মাস্ক বিতরণ করবেন।

এসময় মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ইউনিয়নের ওয়ার্ড পর্যায় থেকে মাস্ক বিতরণ করা হবে। ইউপি সদস্য দ্বারা এ মাস্ক বিতরণ করা হবে। মাস্ক পরতে হবে, এটির কোন বিকল্প নেই। এসব মাস্ক উপজেলা নির্বাহী অফিসার দিয়েছেন ১ হাজার বাকী দুই হাজার ইউনিয়ন পরিষদ তহবিল থেকে বিতরণ করা হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top