• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাদের মির্জার ঘনিষ্ঠ সহচরসহ আটক ৩

নোয়াখালী থেকে | প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১, ২০:০৯

ফাইল ছবি

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সেকেন্ড ইন কমান্ড হিসেবে পরিচিত নাজিম উদ্দিন মিকনসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ এপ্রিল) ভোরে প্রযুক্তির মাধ্যমে সাঁড়াশি অভিযান চালিয়ে কবিরহাট উপজেলার কবিরহাট বাজারের পাশে একটি গোপন আস্তানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আটককৃত অন্যরা হলো, মিকনের সহযোগী নুর উদ্দিন খাজা ও একরাম উদ্দিন। মঙ্গলবার ভোরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাঁড়াশি অভিযান চালিয়ে পার্শ্ববর্তী কবিরহাট বাজারের পাশের একটি গোপন আস্তানা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক নাজিম উদ্দিন মিকন সিরাজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মৃত ফকির উদ্দিন কামালের ছেলে ও কাদের মির্জার স্বঘোষিত কমিটি সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অন্যদিকে নুর উদ্দিন খাজা সিরাজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ছায়দল হক মেম্বারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। এছাড়া অপর আটককৃত একরাম উদ্দিন কবিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের ফতেহপুর গ্রামের ওজি উল্যার ছেলে। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ।

জানা গেছে, স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুরের চেয়ারম্যান নুর নবী চৌধুরীর সাথে মিকনের পূর্ব বিরোধ ছিল। এক সময় বাদলের অনুসারী হিসেবে কাজ করলেও সাম্প্রতিক সময়ে মিকন কাদের মির্জার খুব ঘনিষ্ঠ হয়ে ওঠেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নোয়াখালী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top