• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে অভ্যন্তরীণ গম সংগ্রহ উদ্বোধন

গোপালগঞ্জ মুকসুদপুর থেকে মেহের মামুন | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১, ২৩:৩২

মুকসুদপুরে অভ্যন্তরীণ গম সংগ্রহ উদ্বোধন

গোপালগঞ্জের মুকসুদপুরে অভ্যন্তরীণ গম সংগ্রহ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) সিন্দিয়াঘাট খাদ্যবিভাগ মুকসুদপুরের আয়োজনে এই গম সংগ্রহের উদ্বোধন হয়। খাদ্যবিভাগ সরাকারী ভাবে কৃষকের কাছ থেকে ২৮ টাকা কেজি দরে আগামী ৩০ জুন পর্যন্ত গম সংগ্রহ করবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া। উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অভ্যন্তরীণ গম সংগ্রহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিন্দিয়াঘাট খাদ্য গুদামের ওসি.এল.এস.ডি লুৎফর রহমান, প্রেসক্লাব সহ-সভাপতি ছিরু মিয়া প্রমুখ ।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ বলেন, গম ক্রয়ে কোন সিন্ডিকেট যাতে না হয় সেদিকে লক্ষ্য রেখে গম ক্রয় করা হবে এবং কৃষকের কাছ থেকেই গম ক্রয় করা হবে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top