• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুষ্টিয়ায় পৌরসভার

১টি ওয়ার্ড ও ৬টি ইউনিয়নে অসহায়-দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

কুষ্টিয়া থেকে | প্রকাশিত: ৭ মে ২০২১, ০২:০৩

কুষ্টিয়ায় পৌরসভার ১টি ওয়ার্ড ও ৬টি ইউনিয়নে অসহায়-দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া একজন দণ্ডপ্রাপ্ত কয়েদি, আসামী নয়, তাই তাঁর চিকিৎসা সেবা আদালত ও কারাকর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ীই নেয়া হবে। 

সকালে কুষ্টিয়া মোহিন মিল মাঠে স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে করোনকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ কুষ্টিয়া পৌরসভার ১টি ওয়ার্ডের প্রায় ৩ হাজার ও সদর উপজেলার ৬টি ইউনিয়নে কয়েক হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের পূর্বে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়ার চিকিৎসকরা যদি মনে করেন তাঁকে উন্নত চিকিৎসার জন্য অন্যকথা নিতে হবে তবে সেটা আদালত ও কারাকর্তৃপক্ষের সিদ্ধান্ত মেনে নিয়েই করতে হবে। করোনাকালীন প্রণোদনা নিয়েও সরকার দুর্নীতি করছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, করোনা দুর্যোগ শুরু হওয়ার পর থেকেই বিএনপি নানা ভাবে সমালোচনা করে আসছে।

কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের মতামত নিয়ে অত্যন্ত সফলতার সাথে এই সংকট মোকাবেলা করে চলেছেন। তিনি বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার প্রতি আহবান জানিয়ে বলেন, মার্কিন যুক্ত রাষ্ট্রসহ পৃথিবীর অনেক উন্নত দেশ আজ করোনা মহামারিতে বিপর্যয়। সেখানে বাংলাদেশ অনেক স্বস্তিতে আছে। তাই শুধু মাত্র সরকারের বিষোদগার করে জনসমর্থন পাওয়ার একটা ভ্রান্ত আকাঙ্ক্ষা থেকে বেরিয়ে আসতে হবে।

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, ব্যবসায়ী নেতা জাফর মোল্লা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ ছাত্রলীগ, যুবলীগসহ কয়েক হাজার ত্রাণ গ্রহণকারী মানুষ উপস্থিত ছিলেন। শেষে অসহায়দের মাঝে তিনি ত্রাণ সামগ্রী তুলে দেন। এর পর তিনি দুপুরে কুষ্টিয়া মনোহরদিয়া ইউনিয়ন, ঝাউদিয়াসহ ৬টি ইউনিয়নে আরও ৬ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: কুষ্টিয়া


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top