• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শতাধিক পরিবারকে ঈদ উপহার দিলো আলোর দিশারি মানবিক সংগঠন

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১২ মে ২০২১, ১৭:৩৮

শতাধিক পরিবারকে ঈদ উপহার দিলো আলোর দিশারি মানবিক সংগঠন

মাদারীপুর অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শতাধিক পরিবারকে ঈদ উপহার দিয়েছেন আলোর দিশারি মানবিক সংগঠন।

মঙ্গলবার (১১ মে) সকাল ১০টায় সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামে স্বাস্থ্যবিধি মেনে বাড়িতে বাড়িতে গিয়ে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্যরা। ঈদের আগে বিনামূল্য এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি অসহায় হতদরিদ্র পরিবারগুলো।

এ সময় প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তৈল, ১কেজি চিনি, ও ১কেজি সেমাই দেয়া হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠা সদস্য লিংকন মোল্লা বলেন, আলোর দিশারি মানবিক সংগঠন প্রতিষ্ঠার শুরু থেকেই আমরা সেবা মূলক কাজ করে যাচ্ছি। আমাদের এই সেবা মূলক কাজে প্রবাসি ভাইয়েরা সহযোগিতা করে থাকেন। আমরা এভাবেই সেবা মূলক কাজ করে যাবো।

সংগঠনের সদস্য শাহারিয়ার নাজিম সুজন বলেন, আমরা এ সংগঠনের মাধ্যমে অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষকে সহযোগিতা করে যাচ্ছি। আমার ঈদের এই উপহার সামগ্রী বিতরণ করতে পেরে নিজেরা আনন্দবোধ করছি।

এ সময় আরো উপস্থিত ছিলো সংগঠনের সদস্য বাবু হাওলাদার, সদস্য আল- আমিন খানসহ অনেকেই।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top