• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ভ্যানযাত্রী নিহত

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ২৭ জুন ২০২১, ২২:৪৫

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ভ্যানযাত্রী নিহত

পাবনার ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় খোকন বিশ্বাস (৩৯) নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। রোববার সকাল ১০টায় দাশুড়িয়া-নাটোর মহাসড়কে ঈশ্বরদীর মুলাডুলি কৃষি ফার্মের সামনে এ ঘটনা ঘটে। নিহত খোকন ওই ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের মৃত রাম বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে একটি ভ্যানরিকশায় চরে নিজের বাড়ি থেকে মুলাডুলি বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দাশুড়িয়াগামী একটি প্রাইভেটকার ভ্যানটিকে ধাক্কা দিলে মাথায় আঘাত লেগে ঘটনা স্থলে তিনি মারা যান।

দুর্ঘটনার পরপরই চালক তাঁর প্রাইভেটকার নিয়ে পালানোর সময় দাশুড়িয়ার সরইকান্দি নামক স্থানে এলাকাবাসী সেটি আটক করে। এসময় কৌশলে চালক পালিয়ে যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাইভেটকারটি জব্দ করে ঈশ্বরদী থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top