• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শর্তসাপেক্ষে জাতীয় দলের সঙ্গে কাজ করতে আগ্রহি মাশরাফি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১, ০১:৩৮

শর্তসাপেক্ষে জাতীয় দলের সঙ্গে কাজ করতে আগ্রহি মাশরাফি

বাংলাদেশের ক্রিকেট আর গুঞ্জন-গুজব, কানাঘুষো-ফিসফাস যেন মিলেমিশে একাকার। মাঝে দুটি গুঞ্জন প্রবল আকার ধারন করেছিল, মাশরাফি বিসিবিতে আসতে পারেন। তিনি নড়াইল বা অন্য কোনো ক্যাটাগরিতে কাউন্সিলর হয়ে বোর্ড পরিচালক পদে নির্বাচন করতে পারেন।

জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘নটআউট নোমানে’ দেওয়া এক একান্ত সাক্ষাতকারে এ সমস্ত প্রশ্নের জবাব মাশরাফি দিয়েছেন খোলামেলাভাবে। মাশরাফি জানিয়েছেন, তার এখনকার ও ভবিষ্যত চিন্তা-ভাবনার কথা। বলে দিয়েছেন, তার বোর্ডে আসার কোনো ইচ্ছেই ছিল না। এটা নিছক গুজব ছিল।

মেন্টর কিংবা অন্য কোনো পরিচয়ে জাতীয় দলের সঙ্গে মাশরাফির কাজ করার ইচ্ছে অবশ্যই আছে। তবে সেটা অনেক শর্ত-সাপেক্ষে। একমাত্র পরিবেশ-পরিস্থিতি অনুকূলে থাকলেই জাতীয় দলের সঙ্গে কাজ করার ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সফলতম এই অধিনায়ক।

এনএফ৭১/এমএ/২০২১

 



বিষয়: মাশরাফি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top