• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশের লজ্জা দিয়েছে ভারত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী ২০২২, ২২:২০

শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশের লজ্জা দিয়েছে ভারত

ধর্মশালায় টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে হেরে ভারতের কাছে হোয়াইটওয়াশের লজ্জা পেয়েছে স্বাগতিক শ্রীলঙ্কা। ৩-০ ব্যবধানের এই সিরিজ জয়ের পর বিশ্বরেকর্ডও গড়ে ফেলেছে রোহিত শর্মার দল। গত নভেম্বর থেকে টানা ১২টি টি-টোয়েন্টি জিতেছে ভারত। তাতে এই ফরমেটে আন্তর্জাতিক টানা জয়ের বিশ্বরেকর্ডে আফগানিস্তান ও রোমানিয়ার পাশে বসেছে তারা।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ধর্মশালায় টস জিতে ব্যাট করতে নেমে দাসুন শানাকার ৩৮ বলে ৭৪ রানের ইনিংসের পরও ৫ উইকেটে ১৪৬ রানের বেশি করতে পারেনি শ্রীলঙ্কা। জবাবে শ্রেয়াস আয়ারের ঝড়ো ব্যাটে জয় পেতে কষ্ট হয়নি ভারতের।

৪৫ বলে ৯ চার আর ১ ছক্কায় ৭৩ রানে অপরাজিত থাকেন আয়ার। ১৫ বলে ২২ রানের হার না মানা ইনিংস খেলেন আগের ম্যাচে ঝড় তোলা রবীন্দ্র জাদেজাও। দীপক হুদার ব্যাট থেকে আসে ১৬ বলে ২১।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top