• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আপাতত ভালো আছেন ইউএনও ওয়াহিদা খানম

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩২

হাসপাতালে চিকিৎসাধীন ওয়াহিদা (ছবি:  সংগৃহীত)

নিজস্ব প্রতিবেদক। নিউজফ্ল্যাশ৭১.কম

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা  অস্ত্রোপচার পরবর্তী সিটিস্ক্যান রিপোর্ট শতভাগ ভালো এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান ও নিউরোসার্জন মোহাম্মদ জাহিদ হোসেন জানান, ওয়াহিদা খানম বর্তমানে আইসিইউতে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন। এ অবস্থায় তিনি কর্তৃব্যরত ওয়াহিদা চিকিৎসক ও তার স্বামীর সঙ্গেও কথা বলেছেন।

ডা. জাহিদ জানান, সিটি স্ক্যানের রিপোর্টের বিষয়ে তাদের দুশ্চিন্তা ছিলো। তবে সেটি ভালো এসেছে এবং ওয়াহিদা খানম আল্লাহর রহমতে এখন ভালো আছেন। ওনার জ্ঞান পুরোমাত্রায় আছে। তার মাথায় নয়টি আঘাতের কথা উল্লেখ করে ডা. জাহিদ জানান, ওয়াহিদার শরীরের এক পাশ অবশ আছে, সে অবস্থা থেকে মুক্ত হতে সময় লাগবে।

তার হৃদস্পন্দন ও রক্তচাপ স্বাভাবিক এবং শারিরীক অবস্থা স্থিতিশীল থাকলেও তাকে এখনও শঙ্কামুক্ত বলার সময় আসেনি বলে জানান চিকিৎসকরা।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) রাতে চিকিৎসকরা প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ইউএনও ওয়াহিদার মাথায় জটিল অস্ত্রোপচার সম্পন্ন করেন।

অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

বুধবার (০২ সেপ্টেম্বর) দিনগত রাতে ইউএনও ওয়াহিদার সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ওয়াহিদা ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।   ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।

পরে ইউএনওকে প্রথমে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) এবং পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়।

এমকে/এনএফ৭১



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top