• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোবাইলের লোভে খেলার সাথিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ জানুয়ারী ২০২৩, ০৭:০৮

হত্যা

বগুড়ার শিবগঞ্জে স্কুলছাত্রের বাইসাইকেল ছিনিয়ে নিয়ে হত্যা করে তারই ৫ জন খেলার সাথী। তারপর সেই বাইসাইকেল স্থানীয় এক হাটে বিক্রি করে দেয় মাত্র ২ হাজার ৭০০ টাকায়।

সোমবার ভোর ৫টায় উপজেলার বড়িয়াহাট বজলুর মোড়ের বাঁশঝাড় থেকে আবু হুরায়রা (৯) নামের ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৫ কিশোরকে ইতিমধ্যে আটক করেছে পুলিশ। আটক কিশোররা জানায়, হুরায়রার বাইসাইকেল বিক্রি করে মুঠোফোন কেনার উদ্দেশ্য ছিল তাদের।

আরও পড়ুন : বিশ্বনেতাদের কাছে চিঠি পাঠালেন জেলেনস্কি

বিষয়টি নিশ্চিত করে মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবাল জানান, আবু হুরায়রা ও আটক ৫ কিশোর প্রতিবেশী হওয়ার সুবাদে একসঙ্গে খেলাধুলা ও চলাফেরা করত। রোববার স্কুলে টিফিন চলাকালে ওই ৫ কিশোর হুরায়রাকে খাওয়ার কথা বলে ডেকে নেয়। বিকাল ৪টার দিকে জোর করে হুরায়রার কাছ থেকে বাইসাইকেল কেড়ে নেওয়ার চেষ্টা করে ওই ৫ কিশোর। এতে বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে তারা। পরে হুরায়রার লাশ বাঁশঝাড়ে ফেলে দেয় কিশোররা। তাদের মধ্যে এসএসি পরীক্ষা দেওয়া এক কিশোর স্থানীয় ডাকুমারা হাটে ১০ হাজার টাকা দামের বাইসাইকেল ২ হাজার ৭০০ টাকায় বিক্রি করে দেয়।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, স্কুল ছুটির দীর্ঘসময় পরও হুরায়রা বাড়ি ফিরে না আসায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে তারা ডাকুমারা হাটে হুরায়রার বাইসাইকেল দেখতে পেয়ে দোকানির মাধ্যমে জানতে পারেন, এক কিশোর বিকালের দিকে বাইসাইকেল বিক্রি করে গেছে। তাৎক্ষণিকভাবে হুরায়রার পরিবার পুলিশকে বিষয়টি অবগত করে। এরপরই অভিযানে নামে পুলিশ। পরে স্কুল থেকে টিফিনের সময় হুরায়রাকে ডেকে নেওয়া ৫ কিশোরকে শনাক্ত করে পুলিশ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top