• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাট ইউএনওকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা আনা হয়েছে

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৮

আহত ইউএনও(ইনসেটে ওয়াহিদা খানম)

নিজস্ব প্রতিনিধি। নিউজফ্ল্যাশ৭১.কম

 

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে গভীর রাতে বাসায় ঢুকে হামলা চালিয়েছে দুবৃত্তরা। এতে তিনি গুরুতরভাবে আহত হয়েছেন। হামলায় তার বাবাও আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। অবস্থার অবনতির আশঙ্কায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নিয়ে আসা হয়েছে। ঢাকার নিউরোসায়েন্স হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ওয়াহিদা খানমকে প্রথমে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। সেখান থেকে পরবর্তীতে তাদের হাসপাতালে নেয়ার কথা রয়েছে।

ঘোরাঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, বুধবার রাত ৩ টার দিকে উপজেলা পরিষদ ক্যাম্পাসে ইউএনওর বাসভবনের ভেন্টিলেটর দিয়ে বাসায় ঢুকে হামলা চালায় দুর্বৃত্তরা। ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা ওমর আলী আহত হন। ওয়াহিদা খানমের বাবা নওগাঁ থেকে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

ওয়াহিদার স্বামী মেজবাহুল হোসেন রংপুরের পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা।

ওমর আলী পুলিশকে বলেছেন, রাতে বাথরুমের ভেন্টিলেটর ভেঙে কেউ একজন বাসায় ঢোকে। ওয়াহিদা খানম টের পেয়ে এগিয়ে গেল তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। এ সময় ওমর আলী এগিয়ে গেলে তাকেও হাতুড়ি দিয়ে আঘাত করে হামলাকারী পালিয়ে যায়। ওসি জানান, ইউএনওর বাসা বাসা থেকে কোনো কিছু খোয়া যায়নি। এটি ডাকাতির চেষ্টা, না আক্রোশ’ থেকে কেউ হামলা করেছে, সেটা খতিয়ে দেখছে পুলিশ।

খবর পেয়ে জেলা প্রশাসক এবং পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যান।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top