• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইভ্যালির গাড়ি আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা রবিবার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২২, ০১:৩৬

ইভ্যালির গাড়ি আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা রবিবার

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কয়েকটি গাড়ি কিছু মানুষ আটকে রেখেছেন। অন্যের গাড়ি আটকে রাখা, এটা চুরি। এ বিষয়ে রবিবার (১৩ ফেব্রুয়ারি) পর্যন্ত অপেক্ষা করে সমাধান না হলে পুলিশি অ্যাকশনে যাবেন বলে জানিয়েছেন বোর্ড চেয়ারম্যান ও আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ধানমন্ডির ১৪ নম্বর এলাকার সড়কের তিন নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে নিলাম শুরুর আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পর থেকে আমাদের উদ্দেশ্য হচ্ছে ইভ্যালির পাওনাদারদের পাওনা পরিশোধ করা। সে উদ্দেশ্যে আমরা নিলাম ডেকেছি। ভবিষ্যতে আরও নিলাম ডাকবো।

তিনি আরো বলেন, যে গাড়িগুলো নিলাম করা হচ্ছে সেই গাড়ি ইভ্যালির ব্যবসায়িক কাজে ব্যবহার হতো না। কেউ যদি নিলামে সর্বোচ্চ দাম দেয় তাও তার কাছে গাড়ি বিক্রি করা হবে না, যদি আমাদের প্রত্যাশা অনুযায়ী না হয়। যত সম্ভব বেশি দাম প্রদানকারীর কাছেই গাড়ি বিক্রি করা হবে। ইভ্যালি পাঁচ বোর্ড সদস্য ও তাদের আত্মীয়-স্বজনরা কেউ এই নিলামে অংশ নিতে পারবেন না।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ইভ্যালির সাতটি গাড়ি বিক্রির জন্য নিলাম শুরু করেন আদালত গঠিত বোর্ড সদস্যরা। যার মধ্যে রেঞ্জ রোভার গাড়িটি ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকায় বিক্রি হয়েছে। নিলামে গাড়িটি কিনে নেন ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান নামে এক ব্যক্তি।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top