• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুকুর বলে সম্বোধন করলেন অপুকে??

ফারহানা মির্জা | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২৩, ১১:০৭

ছবি : সংগৃহীত

ঢালিউডের দুই তারকা শবনম বুবলী ও অপু বিশ্বাস।রেশা রেসির ঘটনা থামার যেন নামই নেই।কারণ একটাই, কে থাকবে শাকিব খানের জীবনে ?দুই নায়িকার এই দ্বন্দ্বের মাঝেই কয়েক সপ্তাহ আগে যুক্তরাষ্ট্রে সন্তান জয়কে নিয়ে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায় শাকিব-অপুকে।

সে যাই হোক অপু বিশ্বাসের সাম্প্রতিক এক মন্তব্য ঘিরে বুবলীর সঙ্গে তার সম্পর্ক যে কতটা খারাপ তা প্রকাশ্যে এসেছে। একটি বেসরকারি টেলিভিশনে অপু বিশ্বাসের ওই মন্তব্যের পর বুধবার (২৫ অক্টোবর) এক ফেসবুক পোস্ট দেন বুবলী।

বেসরকারি এক টেলিভিশনে একটি অনুষ্ঠানে গিয়ে বুবলী প্রসঙ্গে প্রশ্নে অপু বিশ্বাস বলেন, আসলে ওনাকে আমি ঘৃণা করি। এক বাক্যে এই কথাটি বললাম। ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই ওয়ার্ডটা প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। আমাকে নিয়ে তার কী মন্তব্য, জানার সময়ও নেই। এক বাক্যে তাকে ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।

এরপরই এ নিয়ে নানা আলোচনাও তৈরি হয়। পরে বুধবার বিকেলে বুবলী ফেসবুকে লেখেন, “কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা’য়/ তাই বলে কি কুকুরে কামড়ানো মানুষের শোভা পায়?” পোস্টে কারও নাম উল্লেখ না করলেও অনেকেই মনে করছেন এটি অপু বিশ্বাসকে ইঙ্গিত করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top