• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার ব্যারিস্টার সুমনকে নিয়ে মুখ খুললেন পিয়া জান্নাতুল

রায়হান রাজীব | প্রকাশিত: ৭ মে ২০২৪, ১২:৫২

ছবি: সংগৃহীত

দেশের শোবিজ অঙ্গনে পরিচিত নাম পিয়া জান্নাতুল। মডেল, অভিনেত্রী ও আইনজীবী- তিন পরিচয়েই জনপ্রিয় তিনি। পাশাপাশি স্পষ্ট বক্তা হিসেবেও তার পরিচিতি আছে। এবার এই পিয়া জান্নাতুলকে নিয়ে হইচই শুরু হয়েছে নেট দুনিয়ায়। চলুন ঘটনার রহস্য উদঘাটন করি।

তাঁর একটি ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, হবিগঞ্জ-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সায়েদুল হক সুমনের পাশে দাঁড়িয়ে লাবণ্যময়ী হাসি দিচ্ছেন এই সুন্দরী। তখন সুমন কোনও একটি বিষয় নিয়ে কথা বলছিলেন।

তাঁর ঠিক পেছনে দাঁড়িয়ে সেই কথা শুনে হাসছেন পিয়া জান্নাতুল। তার সেই হাসিতেই ঘায়েল হয়েছেন সবাই। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই হাসির ভিডিও। সেই ভিডিয়োর সঙ্গে বিভিন্ন গান জুড়ে দিয়ে তৈরি করা হচ্ছে রিলস ও মিম। এর ফলে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে গেলেন পিয়া জান্নাতুল।

যাকে নিয়ে এত হইচই, তার কানেও গেছে বিষয়টি। গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেছেন, আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।

পিয়া জান্নাতুল বলেন, ব্যারিস্টার সুমনের সঙ্গে কাজ করছি। কাজ করতে গিয়ে দেখেছি তার মধ্যে অনেক গুণ রয়েছে। সব থেকে বড় গুণ হচ্ছে- তার (ব্যারিস্টার সুমন) টাকার প্রতি বিন্দু পরিমাণ লোভ নেই। ক্লাইন্টদের থেকে এক হাতে টাকা নেন, আরেক হাতে সব টাকা দরিদ্র অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করতেও দেখেছি। এক কথায় বলা যায়, তিনি (ব্যারিস্টার সুমন) চমৎকার মানুষ। 

কে এই পিয়া?

২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব জিতেছিলেন পিয়া জান্নাতুল। ২০০৮ সালে তাঁর কর্মজীবন শুরু হয় ব়্যাম্প মডেলিং দিয়ে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা এবং মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ারও সাফল্য অর্জন করেন তিনি। ২০১২ সালে ‘চোরাবালি’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন পিয়া।

তিনি অভিনয় করেছেন অসংখ্য টেলিভিশন নাটকেও। তাঁকে ক্রিকেট ম্যচের অ্যাঙ্কারিং করতেও দেখা গিয়েছে। এছাড়া প্রথম বাংলাদেশি হিসাবে ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদেরও মডেল হন পিয়া। ২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় বিচারক ছিলেন তিনি। দিল্লি, প্যারিস, নিউইয়র্কের মতো বিভিন্ন শহরে অনুষ্ঠিত ফ্যাশন ‍উইকেও অংশ নিয়েছেন পিয়া।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top