• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পিএসজিতেই থাকছেন এমবাপে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২১, ১৭:৩০

পিএসজিতেই থাকছেন এমবাপে

কয়েক দফায় দাম বাড়িয়েও কাইলিয়ান এমবাপেকে নিজেদের দলে পেলো না স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমের পুরোটা পিএসজিতেই থাকছেন ২০১৮ বিশ্বকাপের উদীয়মান তারকা।

এক প্রতিবেদনে জানা গেছে, এমবাপের জন্য পিএসজি চেয়েছিল ২০০ মিলিয়ন ইউরো। কিন্তু রিয়াল মাদ্রিদ ১৮০ মিলিয়ন ইউরোর বেশি দিতে রাজি নয়। যে কারণে অনেক ইচ্ছে থাকার পরেও রিয়ালে যেতে পারছেন না এমবাপে।

তবে এ মৌসুমে না গেলেও, নতুন মৌসুমে বিনা ট্রান্সফার ফি'তেই রিয়ালে যোগ দিতে পারবেন এমবাপে। কেননা ২০২১-২২ মৌসুম পর্যন্তই পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে তার। যার মানে ২০২২-২৩ মৌসুম শুরুর আগে নিজের ইচ্ছেমতো ফ্রি ট্রান্সফারেই যেকোনো দলে যোগ দিতে পারবেন তিনি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top