• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফিফা সেরাদের নাম জানাবে জানুয়ারিতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১, ০২:১৩

ফিফা সেরাদের নাম জানাবে জানুয়ারিতে

ফিফার চলতি বছরের সেরা খেলোয়াড় এবং কোচের পুরস্কার দেওয়া হবে ২০২২ সালের ১৭ জানুয়ারি। আনুষ্ঠানিক এক বিবৃতিতে সংস্থাটি এ তথ্য জানিয়েছে।

করোনা মহামারীর কারণে গেলবারের মতো এবারও ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। সুইজারল্যান্ডের জুরিখে অবস্থিত ফিফার হেডকোয়ার্টার থেকে দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস নামে অনুষ্ঠানটি পরিচালনা করা হবে।

ফিফা পুরস্কারের জন্য জাতীয় দলের অধিনায়ক, কোচ, দর্শক এবং নির্বাচিত গণমাধ্যমকর্মীরা ২২ নভেম্বর থেকে ভোট দিতে পারবেন। ভোট কার্যক্রম চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top