• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভ্যালেন্টাইনস ডে'তে প্রিয়জনকে দিতে পারেন যে উপহার

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০২২, ০৩:২১

ভ্যালেন্টাইনস ডে'তে প্রিয়জনকে দিতে পারেন যে উপহার

আর মাত্র দুদিন পরেই ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবস। আপনি হয়ত বুঝে উঠতে পারেছেন না এই দিনটি উপলক্ষে আপনার প্রিয় মানুষটি ঠিক কোন উপহারে অনেক বেশী খুশি হবেন। বাস্তবতা হলো, ছোট্ট উপহারও অনেক সময় দামি উপহারের চেয়ে বেশি আনন্দের হতে পারে। আজকাল উপহার দেয়ার ক্ষেত্রে প্রয়োজনীয়তার কথাও মাথায় রাখতে হয়। এমন কিছু উপহার দেয়া ঠিক নয় যা কখনোই তার কাজে আসে না। বরং এমন কিছু দেয়া উচিত্‍ যা কাজে লাগে। ভালবাসার মানুষটির পছন্দ-অপছন্দের কথা মাথায় রেখে উপহার ঠিক করুন চিন্তা-ভাবনা করে।

লাল গোলাপ:

ভালোবাসা প্রকাশের জন্য গোলাপ ফুল এখনও সেরা। যুগ যুগ ধরেই ভালোবাসা প্রকাশ করার অন্যতম একটি মাধ্যম হলো লাল গোলাপ। লাল গোলাপ ছাড়া যেনো সব উপহারই মলিন রয়ে যায়। ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে একটি লাল গোলাপ দিয়ে দিনটিকে একটু রঙিন করলে মন্দ কী!

হলুদ খামে চিঠি:

চিঠির প্রচলন নেই বললেই চলে। কিন্তু ভালোবাসা দিবসে প্রেমিক বা প্রেমিকাকে আঙুলের মিহিন সেলাইয়ে লিখতে পারেন ছোট্ট প্রেমপত্র। কালো কালো অক্ষরে বুনে দিতে পারেন ভালোবাসা অমীয় সঙ্গীত। খুব বড় চিঠি লিখতে না চাইলে লিখতে পারেন ছোট্ট প্রেমের চিরকুট।

বুক পকেটে চকোলেট:

ভালোবাসা দিবসে প্রেমিকার জন্য বুকপকেটে করে নিয়ে যেতে পারেন তার পছন্দের চকোলেট। ভালোবাসার মানুষটির পছন্দ অনুযায়ী একটি সুন্দর চকলেট বক্স উপহার দিয়ে ভালোবাসার সম্পর্কটিকে আরো মিষ্টি করে তুলতে পারেন এই ভ্যালেন্টাইন্স ডে তে।

নিজের হাতে তৈরী উপহার:

একটু সময় নিয়ে নিজের হাতেই বানিয়ে নিতে পারেন কার্ড, ফটোফ্রেম কিংবা অন্য কোনো সুন্দর উপহার। নিজের সৃজনশীলতা এবং রুচির সমন্বয়ে তৈরী আপনার এই উপহারটি আপনার ভালোবাসার মানুষটি পছন্দ করবেই।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top