• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৬ ডিসেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২, ২০:২৭

ছবি : রাশি

মেষ রাশি: মেষ রাশির জাতকদের আজকের দিনটি মধ্যম ফলদায়ী। আজ আয় বৃদ্ধির ফলে মনে আনন্দ থাকবে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। এই রাশির কিছু জাতক দীর্ঘযাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। সঠিক সময়ে কাজ পূর্ণ করতে পারবেন।

বৃষ রাশি: সপ্তাহের প্রথম দিন বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। আজ আপনারা মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন। পাশাপাশি স্বাস্থ্যোন্নতি হবে। আবার কাছের মানুষদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কাজের ক্ষেত্রে হতাশাগ্রস্ত হতে পারেন। তবে চেষ্টা করা বন্ধ করবেন না। পরিবারের ভালোর জন্য নতুন স্থানে লগ্নি করবেন। বাচ্চাদের সঙ্গ আপনার মনকে স্বস্তি দেবে এবং আপনি তাঁদের সঙ্গে হই-হুল্লোড় করবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য সপ্তাহের প্রথম দিন ঠিকঠাক থাকবে। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। পরিবারের সদস্যরা একে অপরের প্রয়োজনীয়তায় মনোনিবেশ করবেন, এর ফলে পারস্পরিক স্নেহ বৃদ্ধি পাবে। ব্যবসার জন্য দিন সাধারণ। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে দেখা করে, তাঁদের স্বাস্থ্য সম্পর্কে জানতে চাইবেন। তবে প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন যে জাতকরা তাঁদের আজ সতর্ক থাকতে হবে। কোনও কারণে সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। আপাতত সম্পর্কে ভালোবাসা বজায় রাখার চেষ্টা করুন। তা না-হলে দুঃখিত হতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের মধ্যম ফলদায়ী। আজ আপনারা নিজের পরিশ্রমের ভালো ফলাফল লাভ করবেন। পাশাপাশি পরিবারের সুখ ভোগ করতে পারবেন এই রাশির জাতকরা। দাম্পত্য জীবনে অবসাদ বৃদ্ধি পেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কথা বলে তা দূর করার চেষ্টা করুন। প্রেম জীবনে ওঠা-পড়ার মুখে পড়বেন। আবার চাকরিজীবী জাতকরা চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ অবশ্যই সাফল্য লাভ করবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পুরো হওয়ায় মনে আনন্দ থাকবে। আপনার আয় বৃদ্ধি হবে। পরিবারের পরিবেশ দুশ্চিন্তাপূর্ণ হতে পারে। তাই সেই পরিবেশ ভালো করার চেষ্টা করুন। কাজের ক্ষেত্রে দিন ভালো, পরিশ্রমের ভালো ফলাফল লাভ করবেন। ব্যবসায়ীদের জন্যও দিন খুব ভালো। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন, কারণ তাঁদের স্বাস্থ্য দুর্বল হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজ অবসাদ কম থাকবে। আজ আপনারা নিজের সমস্ত কাজ ভালো ভাবে পূর্ণ করতে পারবেন। পড়াশোনায় আপনার প্রদর্শন উন্নত হবে। বিবাহিত জাতকরা দাম্পত্য জীবনে পূর্ণ সুখ লাভ করবেন। সন্তান সংক্রান্ত কোনও সুসংবাদ পেতে পারেন। কাজের ক্ষেত্রে অধিক মনোনিবেশ করতে হবে, তখনই ভালো ফল লাভ করতে পারবেন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। পারিবারিক বিষয় দখল দেওয়া জরুরি হবে। ভাগ্যের সঙ্গ পাবনে না।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের কাজে বিলম্ব হতে পারে। যার ফলে চিন্তিত থাকতে পারেন। আপনার সামনে কিছু চ্যালেঞ্জ আসতে পারে। তবে সেগুলিকে ভয় পাবেন না। ছোটখাটো যাত্রায় যেতে পারেন। এই যাত্রা আপনার কাজের সঙ্গে সম্পর্কযুক্ত, এর ফলে আশার আলো দেখতে পারবেন। বাড়ির বয়স্কদের আশীর্বাদ নিন। আজকের দিন ভালো কাটবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা আছে। আজ আপনাদের আয় বৃদ্ধি হবে। নিজের পরিশ্রমের লাভ অর্জন করবেন এই রাশির জাতকরা। নিজের ব্যবহার উন্নত করুন, যাতে সকলে আপনার সঙ্গে মিশতে পারেন এবং আপনার প্রশংসা করেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনের জন্য দিন সাধারণ। যে জাতকরা প্রেম সম্পর্কে লিপ্ত, তাঁরা আজ নিজের সঙ্গীকে আনন্দিত করার সুযোগ পাবেন। কাজের ক্ষেত্রে আপনার পরিশ্রম সফল হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের আজকের দিনটি ব্যয় বৃদ্ধি করবে। ব্যয় বৃদ্ধির কারণে চিন্তিত থাকবেন। দিন অগ্রসর হওয়ার সঙ্গে সঙ্গে আপনার পরিস্থিতি উন্নত হবে। পরিবারের ছোট সদস্যরা আপনার সাহায্য প্রার্থনা করতে পারেন। দাম্পত্য জীবনের জন্য আপনার দিন ভালো কাটবে। জীবনসঙ্গীর ব্যবহার আপনাকে চিন্তিত করে তুলতে পারে। আবার প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন যাঁরা তাঁদের জন্য দিন ঠিকঠাক কাটবে। ব্যবসায়ীরা ভালো ফলাফল লাভ করবেন। আপনার ব্যবসা উন্নত হবে ও নতুন কাজের সূচনা করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ যাত্রায় যাওয়ার চিন্তাভাবনা করতে পারেন। এই যাত্রা ভবিষ্যকের পথ উন্মুক্ত করবে। ভাগ্যের তারা চরমে থাকবে, যার ফলে আপনার কাজ পূর্ণ হবে ও কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। এর ফলে ভালো লাভ অর্জন করতে পারেন এই রাশির জাতকরা। আজ আবার আপনাদের আয় বৃদ্ধি পাবে। যার ফলে মনে আনন্দ থাকবে। এ সময় ব্য়য় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এ ক্ষেত্রে মনোনিবেশ করা অত্যন্ত জরুরি। বাড়ির পরিবেশ ভালো থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি সমস্যাপূর্ণ হতে পারে। কাজের ক্ষেত্রে সামান্য জটিলতায় থাকতে পারেন। এর ফলে আপনাদের ওপর মানসিক চাপ থাকবে। এ কারণে তাড়াহুড়ো করে বসতে পারেন। তবে তা করা থেকে বিরত থাকুন। আমদানি বাড়বে। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধি হতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে, জীবনসঙ্গীর আপনার দ্বারা আনন্দিত থাকবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা কাজে মনোনিবেশ করুন। কাউকে ব্যক্তিগত কথা বলবেন না। এর ফলে কাজ ভেস্তে যেতে পারে। পরিশ্রম করুন ও অন্যের ওফর নির্ভরশীল থাকবেন না। ব্যবসায় ভালো ফলাফল লাভ করবেন। পারিবারিক পরিবেশ সাধারণ থাকবে। দিন ভালো কাটবে ও স্বাস্থ্য মজবুত থাকবে। কাউকে ভালোবাসলে তাঁকে নিজের মনের কথা জানিয়ে দিন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top