• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই ব্যাংক থেকে ইভ্যালির অর্থ ছাড়ের নির্দেশ দিলেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪০

দুই ব্যাংক থেকে ইভ্যালির অর্থ ছাড়ের নির্দেশ দিলেন হাইকোর্ট

সিটি ব্যাংক ও সাউথ ইস্ট ব্যাংকের অ্যাকাউন্ট থেকে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অর্থ ছাড়ের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। ইভ্যালির ব্যবস্থাপনা বোর্ডকে এই দুই ব্যাংক থেকে দুই কোটি ৩৫ লাখ টাকা তোলার অনুমতি দিয়েছেন হাইকোর্ট।

রবিবার (১৬ জানুয়ারি) ইভ্যালি পরিচালনায় গঠিত বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক বেঞ্চ এ আদেশ দেন।

এদিকে ইভ্যালি পরিচালনা করতে ফান্ড থেকে আড়াই কোটি টাকা উত্তোলন ও কোম্পানির ৯টি গাড়ি ব্যবহারের জন্য নতুন বোর্ডকে অনুমতি দিয়েছেন আদালত। এছাড়া ইভ্যালির যাবতীয় অ্যাকাউন্ট ও সম্পদের বিষয়ে বোর্ডকে তথ্য সরবরাহে বাংলাদেশ ব্যাংক ও এনবিআরকে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে ইভ্যালির নামে রেজিস্ট্রেশন করা গাড়িগুলো ব্যবহারকারীদের কাছ থেকে ফেরত চেয়েছে প্রতিষ্ঠানটির জন্য গঠিত পরিচালনা বোর্ড। আগামী ২০ জানুয়ারির মধ্যে পরিচালনা বোর্ডের কাছে এগুলো জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top