• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আল্লামা শফিকে হত্যার অভিযোগে মামুনুলের বিরুদ্ধে মামলা

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০, ২০:৩৩

নিজস্ব প্রতিবেদক:

পরিকল্পিতভাবে আল্লামা আহমদ শফিকে হত্যার অভিযোগে মামুনুল হকসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এই মামলায় পিবিআইকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) একটি আলোচনা সভায় আল্লামা মুফতি ফয়জুল্লাহ জানান, 'শাহ আহমদ শফির মৃত্যু স্বাভাবিক নয়।' অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে উল্লেখ করে সরকারের কাছে বিচার বিভাগীয় তদন্তের দাবিও জানান তিনি।

এদিন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাইনুদ্দীন রুহী অভিযোগ করে জানান, পরিকল্পিতভাবে আল্লামা আহমদ শফিকে হত্যা করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিচার বিভাগীয় তদন্ত করতে হবে বলে দাবী জানান তিনি।

এর আগে হেফাজতে ইসলামের একাংশের নেতারা হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করে জানান, আল্লামা শফিকে গৃহবন্দি করে তিলে তিলে নির্যাতনের মাধ্যমে শাহাদাত বরণ করতে বাধ্য করা হয়েছে। খাবার, ওষুধ, অ্যাম্বুলেন্স বন্ধ করে দেয়া হয়ে ছিল। এটাই হত্যার মূল কারণ। তদন্ত হলে কাদের এত ভয়! সমস্যাটা কোথায়। আল্লামা শফির মৃত্যুর ঘটনা তদন্তে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি জানান আলেম-ওলামারা।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৮ সেপ্টেম্বরে ১০৩ বছর বয়সে শাহ আহমদ শফি বার্ধক্যজনিত কারণে ঢাকার আজগর আলী হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এনএফ৭১/এবিআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top