• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রমনায় বোমা হামলা মামলার আপিলে আর কত সময় চাইবে রাষ্ট্রপক্ষ : হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ জুন ২০২১, ২১:২৮

রমনায় বোমা হামলা মামলার আপিলে আর কত সময় চাইবে রাষ্ট্রপক্ষ : হাইকোর্ট

রমনা বটমূলে ছায়ানটের বর্ষবরণ অনুষ্ঠানে বোমা হামলার ঘটনায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের ডেথ রেফারেন্স ও জেল আপিলের জন্য ২৪ অক্টোবর নতুন দিন ধার্য করেছেন হাইকোর্ট।

রাষ্ট্রপক্ষ থেকে তিন মাস সময় চাওয়ার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৪ জুন) হাইকোর্টের বিচারপতি কৃষ্ণা দেবনাথ ও বিচারপতি এ এস এম আব্দুল মোবিনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

এদিন রমনা বটমূলে ছায়ানটের বর্ষবরণ অনুষ্ঠানে বোমা হামলা মামলার আপিল শুনানির জন্য রাষ্ট্রপক্ষ আর কতবার সময় চাইবে, এমন প্রশ্নও তুলেছেন হাইকোর্ট।

জানা গেছে, আপিল শুনানির জন্য মামলাটি ৩৭৫ বার কার্যতালিকায় এলেও শুনানি শেষ হয়নি। পরে আদালত আগামী ২৪ অক্টোবর দিন ঠিক করেন।

আজ রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল শাহীন আহমেদ খান। আসামিদের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল শাহীন আহমেদ খান আদালতে বলেন, করোনা পরিস্থিতির কারণে একটু সময় দরকার। যে পর্যন্ত না সামাজিক দূরত্ব বিধান পালনের বাধা দূর হবে, সে পর্যন্ত এ মামলার শুনানি করা দূরূহ। এজন্য অ্যাটর্নি জেনারেল সময় নিতে বলেছেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top