মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১, ২১:৫৭

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

বুধবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় এক সংবাদ সম্মেলন আহ্বান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সংবাদ সম্মেলনে তার সাম্প্রতিক দুই সপ্তাহের বিদেশ সফরের বিষয়ে তথ্য তুলে ধরবেন তিনি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হবেন। সাংবাদিকরা উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে। এই সম্মেলনে তিনি সাম্প্রতিক দুই সপ্তাহের বিদেশ সফরের বিষয়ে তথ্য তুলে ধরবেন।

উল্লেখ্য, ৩১ অক্টোবর শুরু হয় প্রধানমন্ত্রীর যুক্তরাজ্য ও ফ্রান্স সফর। এদিন তিনি জলবায়ু সম্মেলনে যোগ দিতে স্কটল্যান্ডের গ্লাসগো পৌঁছান। এই সম্মেলনের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্টে অংশ নেন প্রধানমন্ত্রী। তিনি পরে লন্ডন ও প্যারিস সফর শেষে ১৪ নভেম্বর দেশে ফেরেন। সফরকালে শেখ হাসিনা বিভিন্ন দেশের গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে বৈঠক করেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top