• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিমানবন্দরে পরিত্যক্ত জুস প্যাকেট থেকে ২২ সোনার বার উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২২, ০২:২২

বিমানবন্দরে পরিত্যক্ত জুস প্যাকেট থেকে ২২ সোনার বার উদ্ধার

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা কাস্টমস হাউজ উদ্ধার করেছে ২২ সোনার বার।

শনিবার (৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে এসব সোনার বার আটক করা হয় বলে জানিয়েছেন, ঢাকা কাস্টমসের প্রিভেনটিভ টিমের সহকারী রাজস্ব কর্মকর্তা সাজ্জাদুল ইসলাম। তিনি বলেন, রাতে বিমানবন্দরে আগমনী টার্মিনালের দুই ও তিন নম্বর লাগেজ বেল্টের নিচে পরিত্যক্ত অবস্থায় একটি জুসের প্যাকেট পাওয়া যায়। পরে ওই জুসের প্যাকেট স্ক্যান করলে ভেতরে সোনার বারের অস্তিত্ব মেলে।

সাজ্জাদুল ইসলাম জানান, পরে বিমানবন্দরের সব সংস্থার উপস্থিতিতে প্যাকেট খুলে ভেতর থেকে ১১৬ গ্রাম ওজনের মোট ২২ পিস সোনার বার পাওয়া যায়। যার মোট ওজন দুই কেজি ৫৫২ গ্রাম। বাজারমূল্য প্রায় এক কোটি ৫৪ লাখ টাকা। জুসের প্যাকেটটি কে বা কারা রেখে গেছে তা শনাক্ত করা যায়নি।

ওই কর্মকর্তা জানায়, এ ঘটনায় কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top