• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছে: কাদের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ২০:৫১

বিএনপি সর্বক্ষেত্রে ব্যর্থ হয়ে এখন নির্বাচন কমিশনকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এমন্তব্য করেন।

দেশের উন্নয়ন ও অগ্রগতি অনেকের পছন্দ হয় না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এদেশ সমৃদ্ধ হলে,অর্থনীতির ভীত মজবুত হবে কিন্তু তাতে অনেকর গায়ে জ্বালা ধরে, তারা আজও সক্রিয় নানান অপকৌশলে।

তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের এসকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকার পাশাপাশি সকল অপচেষ্টা রুখে দেওয়ার আহ্বান জানান। 

ওবায়দুল কাদেরের বক্তব্য দেখুন (ভিডিও)

নেতিবাচক রাজনীতির কারনে জনগণ বিএনপিকে বারবার প্রত্যাখ্যান করেছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ভোটের দিন নির্বাচন প্রত্যাখ্যান করা তাদের অপকৌশলের অংশ। 

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার বিএনপির সকল অপকৌশল এখন ভোঁতা হয়ে গেছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। 

তিনি বলেন, বিএনপি ভোটারদের উপর আস্থা হারিয়ে এখন প্রতিশোধ নিতে আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নানান অনিয়ম ও অসদাচরণের অভিযোগ এনে মূলত বিএনপি নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে চায়,তাদের এই চেষ্টা হালে পানি পাবে না।

দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া লাগতে শুরু করেছে,  বিএনপি নেতারা তা দেখতে না পেলেও জনগণ ঠিকই দেখতে পাচ্ছে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। 

মন্ত্রী বলেন, গণতন্ত্র এগিয়ে যাওয়ার পথকে মসৃন করতে দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন করতে বিএনপির প্রতি আহবান জানান। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন রাজনীতিতে উভয় সংকটে, একদিকে অপরাজনীতির জন্য জনগণের কাছে নিন্দিত, অপরদিকে দলের ভিতরেও মুক্তিযুদ্ধের পক্ষ-বিপক্ষ সংকটে।

এনএফ৭১/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top