• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে ৩ দিন ড্রোন ওড়ানোয় নিষেধাজ্ঞা আরএমপির

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২৩, ১২:০২

 রাজশাহীতে ৩ দিন ড্রোন ওড়ানোয় নিষেধাজ্ঞা আরএমপির

২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী সফর করবেন। আগামী ২৭ জানুয়ারি থেকে তিনদিন রাজশাহী নগরীতে সফর উপলক্ষে ড্রোন ওড়ানোর ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফর সামনে রেখে আজ বুধবার (২৫ জানুয়ারি) এ নিষেধাজ্ঞা আরোপ করেছে আরএমপি।

২৯ জানুয়ারি নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জেলা ও নগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। সেদিন আশেপাশের জেলা-উপজেলা থেকে ব্যাপক জনসমাগম হবে নগরীতে।

নগর পুলিশের জারি করা ওই নিষেধাজ্ঞায় উল্লেখ করা হয়, নগরীতে সব ধরনের অস্ত্র-শস্ত্র বহন, আতশবাজি, পটকা ফোটানো, বিষ্ফোরক দ্রব্য বহন, সংরক্ষণ, ক্রয়-বিক্রয় ও ব্যবহার এবং অনুমতি ব্যতিরেকে ড্রোন ওড়ানো নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার আওতাভুক্ত নয়।

এছাড়া দেশী-বিদেশি মদ, স্পিরিট/অ্যালকোহল-সহ নেশাজাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। ২৭ জানুয়ারি সকাল ৬টা থেকে ৩০ জানুয়ারি সকাল ৯টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। ওই সময় নগরীর সব অনুমোদিত বার, মদের দোকান বন্ধ রাখারও নির্দেশ দিয়েছে আরএমপি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top